ডিসপোজেবল অস্থায়ী ইমেলটিতে ইতিমধ্যে স্মার্টফোনের জন্য একটি ডেডিকেটেড মোবাইল অ্যাপ্লিকেশন রয়েছে

11/29/2022
ডিসপোজেবল অস্থায়ী ইমেলটিতে ইতিমধ্যে স্মার্টফোনের জন্য একটি ডেডিকেটেড মোবাইল অ্যাপ্লিকেশন রয়েছে

বেশিরভাগ ওয়েবসাইটব্যবহারকারীদের সম্পূর্ণ অ্যাক্সেস দেওয়ার আগে নিবন্ধনের প্রয়োজন হয় এবং নিবন্ধন ফর্মে অনুরোধ করা বিবরণগুলিতে ইমেল ঠিকানা এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত থাকে। ব্যবহারকারীরা স্বল্প পরিচিত ওয়েবসাইটে একটি প্রকৃত ইমেল ঠিকানা রেখে স্প্যাম পাওয়ার ঝুঁকি নেয়। টেম্প মেল পরিষেবা, এখন অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য উপলব্ধ, সহায়তা করতে পারে।

Quick access
├── অ্যান্ড্রয়েডে অস্থায়ী মেইল
├── বেনামী ইমেল পরিষেবাগুলির সুবিধা
├── ডিসপোজেবল ইমেল ঠিকানাগুলি ব্যবহার করার কারণগুলি
├── ভিপিএন + অস্থায়ী ইমেল = সম্পূর্ণ বেনামী

অ্যান্ড্রয়েডে অস্থায়ী মেইল

টেম্প মেইল ডেভেলপাররা মোবাইল অভিজ্ঞতাকে আরও অ্যাক্সেসযোগ্য করতে একটি অ্যান্ড্রয়েড-সামঞ্জস্যপূর্ণ অ্যাপ্লিকেশন চালু করেছে।

ডাউনলোডযোগ্য অফিসিয়াল অ্যাপ্লিকেশন সহ গুগল প্লে পৃষ্ঠায় লিঙ্ক করুন:

গুগল প্লে স্টোরে টেম্প মেইল অ্যাপ

নিবন্ধন করার সময় ব্যবহারকারীকে একটি অস্থায়ী ইমেল ঠিকানা বরাদ্দ করা হয়।

ঠিকানার উপরে "পরিবর্তন করুন" বোতামটি ক্লিক করে আপনি যে কোনও সময় এই ইমেলটি পরিবর্তন করতে পারেন।

অ্যান্ড্রয়েডে অস্থায়ী মেইল

অ্যাপ্লিকেশনটি একাধিক ভাষায় উপলব্ধ, ইংরেজি, স্প্যানিশ, রাশিয়ান, জার্মান, ফরাসি, ডাচ, ইতালীয়, পোলিশ, ইউক্রেনীয়, জাপানি ... অ্যাপ্লিকেশনটির ডিফল্ট ভাষা ব্যবহারকারীর ডিভাইসের ভাষা অনুযায়ী নির্বাচন করা হয়।

অ্যাপ্লিকেশনটি একাধিক ভাষায় উপলব্ধ, ইংরেজি, স্প্যানিশ, রাশিয়ান, জার্মান, ফরাসি, ডাচ, ইতালীয়, পোলিশ, ইউক্রেনীয়, জাপানি ... অ্যাপ্লিকেশনটির ডিফল্ট ভাষা ব্যবহারকারীর ডিভাইসের ভাষা অনুযায়ী নির্বাচন করা হয়।

ইমেইল 24 ঘন্টা সংরক্ষণ করা হয়। পরে, এগুলি মুছে ফেলা হবে এবং পুনরুদ্ধার করা যাবে না। সুতরাং, যখন কোনও ব্যবহারকারী ওয়েবসাইটে নিবন্ধন করেন তখন পরিষেবাটি কাজে আসে।

টেম্প মেল অ্যাপ্লিকেশনটি ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করার সময় ব্যবহারকারীর নামহীনতা বজায় রাখে, তাদের আইপি ঠিকানা লুকাতে এবং কখনও ব্যক্তিগত ইমেল প্রেরণ করতে সক্ষম করে।

বেনামী ইমেল পরিষেবাগুলির সুবিধা

  1. অস্থায়ী ইমেল ঠিকানা পেতে কোনও ব্যক্তিগত ডেটার প্রয়োজন হয় না। ব্যবহারকারীদের অ্যান্ড্রয়েডে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড এবং ইনস্টল করতে হবে এবং এটিই।
  2. মাত্র এক ক্লিকে ঠিকানা পরিবর্তন করুন।
  3. অস্থায়ী ইমেল ঠিকানাগুলি কখনই ব্যবহারকারীর অন্যান্য অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করা হয় না।
  4. বিভিন্ন নিয়মিত আপডেট করা ডোমেন নাম (@tmailor.com, @coffeejadore.com, ইত্যাদি) বিদ্যমান।
  5. ব্যবহারকারীরা যে কোনো সময় তাদের ইমেইল অ্যাড্রেস মুছে ফেলতে পারবেন। আইপি অ্যাড্রেস সহ সমস্ত ডেটাও মুছে ফেলা হবে।
  6. ব্যবহারকারীরা ইমেল ঠিকানার জন্য যে কোনও ব্যবহারকারীর নাম চয়ন করতে পারেন, যেমন aztomo@coffeejadore.com, io19guvy@pingddns.com ইত্যাদি। দুর্ভাগ্যক্রমে, এই বৈশিষ্ট্যটি কেবল ওয়েব সংস্করণে উপলব্ধ।

নোট: স্ক্যাম ঠেকাতে অ্যাপ বা ব্রাউজারভিত্তিক সেবার মাধ্যমে বার্তা পাঠানোর সক্ষমতা নিষ্ক্রিয় করা হয়েছে। সফ্টওয়্যার শুধুমাত্র বিজ্ঞপ্তি পেতে পারে।

ডিসপোজেবল ইমেল ঠিকানাগুলি ব্যবহার করার কারণগুলি

এমন অনেক গুলি পরিস্থিতি রয়েছে যেখানে ব্যবহারকারীদের অস্থায়ী মেইল পরিষেবাগুলির প্রয়োজন হতে পারে:

  • বেনামী ইমেল ব্যবহারকারীদের স্প্যাম থেকে সুরক্ষিত রাখে। ব্যবহারকারীর ইমেল ঠিকানা স্প্যামার এবং প্রতারকদের কাছে অজানা রয়ে গেছে যারা ফিশিংয়ে জড়িত।
  • ব্যবহারকারীরা যখন কোনও কারণে সাইন আপ করেন এবং সন্দেহজনক ওয়েবসাইটগুলি পরিদর্শন করেন তখন পরিষেবাটি নিখুঁত।
  • ডাউনলোডের জন্য উপলব্ধ ইবুক এবং সফ্টওয়্যার ডাউনলোড করুন তবে ব্যবহারকারীদের তাদের ইমেল ঠিকানাগুলি ছেড়ে যেতে হবে।
  • প্রতিবার একজন ব্যবহারকারীকে কারও কাছ থেকে উত্তর পেতে হবে তবে তার আসল ইমেল ঠিকানা প্রকাশ করতে চান না।
  • আরও অনেক পরিস্থিতি।

নোট: ডিসপোজেবল ইমেলগুলি ব্যবহারকারীর নামহীনতা রক্ষা করে এবং সময় সাশ্রয় করে। জনপ্রিয় ওয়েবসাইটগুলিতে অস্থায়ী ব্যবহারের জন্য জাল অ্যাকাউন্টনিবন্ধন করা ক্রমবর্ধমান কঠিন হয়ে উঠছে। ব্যবহারকারীরা নিবন্ধন ফর্মে একাধিক ক্ষেত্র পূরণ করতে বাধ্য হয়। অনেক পরিষেবায় (যেমন গুগল), নিবন্ধন নিশ্চিত করতে ব্যবহারকারীদের অবশ্যই তাদের মোবাইল ফোন নম্বর নির্দিষ্ট করতে হবে। অস্থায়ী মেইলের জন্য উপরের কোনটির প্রয়োজন হয় না। নিবন্ধন স্বয়ংক্রিয়ভাবে বা কেবল মাত্র এক ক্লিকে সম্পাদিত হয়।

ভিপিএন + অস্থায়ী ইমেল = সম্পূর্ণ বেনামী

গ্যারান্টিযুক্ত অনলাইন নামহীনতা কোনও সমস্যা নয় যদি কোনও অস্থায়ী মেইল পরিষেবা একটি ভিপিএন এর সাথে একত্রিত হয়, ব্যবহারকারীদের তাদের আইপি ঠিকানা লুকাতে সক্ষম করে। এই পরিষেবাটি ক্লাউডফ্লেয়ার ওয়ার্পে অ্যাক্সেসযোগ্য। ডেভেলপাররা কোনও বিরক্তিকর বিজ্ঞাপন এবং উচ্চ সংযোগের গতি ছাড়াই পরিষেবাটি সহজ এবং ব্যবহারকারী-বান্ধব করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছে। উপরন্তু, ক্লাউডফ্লেয়ার ওয়ারপ থেকে একটি ভিপিএন কোনও অবরুদ্ধ ওয়েবসাইটআনব্লক করবে, ট্র্যাফিক এনক্রিপ্ট করবে এবং আপনার পিসি বা হ্যান্ডহেল্ডকে অনুপ্রবেশ এবং ম্যালওয়্যার থেকে রক্ষা করবে।