একটি অস্থায়ী ইমেইল সেবা কি? ডিসপোজেবল ইমেইল কি?

11/26/2022
একটি অস্থায়ী ইমেইল সেবা কি? ডিসপোজেবল ইমেইল কি?

সবাই হাই! আমরা tmailor.com ওয়েবসাইটের স্রষ্টা। এটি এই ব্লগে আমাদের প্রথম নিবন্ধ। আমরা একটি ডিসপোজেবল অস্থায়ী ইমেল পরিষেবা। প্রথমত, আমরা আপনাকে বলতে চাই কিভাবে অস্থায়ী ইমেল কাজ করে। চলুন শুরু করা যাক।

Quick access
├── একটি অস্থায়ী ইমেইল কি?
├── কেন আমি আমার ইমেল ঠিকানা পরিবর্তে একটি অস্থায়ী ইমেল প্রয়োজন?
├── আমি কীভাবে একটি ডিসপোজেবল অস্থায়ী ইমেল ঠিকানা সরবরাহকারী চয়ন করব?
├── উপসংহার

একটি অস্থায়ী ইমেইল কি?

উদাহরণস্বরূপ, এটি আপনার অস্থায়ী ইমেল যা আমরা সরবরাহ করি, যেমন mrx2022@tmailor.com, এবং আপনি এটি সর্বত্র ব্যবহার করতে পারেন: ওয়েবসাইটএবং সামাজিক নেটওয়ার্কগুলিতে নিবন্ধন করুন, বিভিন্ন আর্কাইভের লিঙ্কগুলি পান, মজার মেমগুলি পান, ইমেল সামগ্রী পান যা অন্যরা আপনাকে পাঠায় ...

কিছু সময় পরে (সাধারণত 24 ঘন্টারও বেশি), mrx2022@tmailor.com ঠিকানায় প্রাপ্ত ইমেলগুলি স্বয়ংক্রিয়ভাবে আমাদের ওয়েবসাইট থেকে মুছে ফেলা হবে।

একটি অস্থায়ী ইমেইল কি?

অন্যান্য অস্থায়ী ইমেল পরিষেবাগুলির মতো অস্থায়ী ইমেল পরিষেবাগুলির বিপরীতে temp-mail, 10 মিনিটউটেমেল ... একটি পৃথক ইমেল সার্ভার ব্যবহার করার পরিবর্তে (সহজেই অস্থায়ী ইমেল সার্ভার ঠিকানাগুলি পরীক্ষা করুন এবং সনাক্ত করুন)। আমাদের প্রযুক্তি মাইক্রোসফট, গুগল ের মাধ্যমে এমএক্স রেকর্ড ব্যবহার করে... সুতরাং আমাদের অস্থায়ী ইমেল ঠিকানাটি বেনামী এবং অস্থায়ী হিসাবে সনাক্তকরণ এড়াতে পারে। নমুনা দেখুন

কেন আমি আমার ইমেল ঠিকানা পরিবর্তে একটি অস্থায়ী ইমেল প্রয়োজন?

কেন আমি আমার ইমেল ঠিকানা পরিবর্তে একটি অস্থায়ী ইমেল প্রয়োজন?

ডিসপোজেবল অস্থায়ী ইমেল ঠিকানাগুলি ব্যবহার করার জন্য এখানে কয়েকটি ভাল কারণ রয়েছে:

  1. স্প্যাম থেকে মুক্তি পান। ডিসপোজেবল ইমেল ঠিকানাগুলি স্প্যামের বিরুদ্ধে একটি সহজ সরঞ্জাম। বিশেষ করে, যে ব্যবহারকারীরা ক্রমাগত ওয়েব ফর্ম, ফোরাম এবং আলোচনা গোষ্ঠীগুলি পরিদর্শন করে তাদের জন্য, আপনি একটি ডিসপোজেবল অস্থায়ী ইমেল ঠিকানার সাথে স্প্যামকে পরম সর্বনিম্নে সীমাবদ্ধ করতে পারেন।
  2. অনামী। হ্যাকাররা আসল ইমেল ঠিকানা, আসল নাম গুলি পেতে পারে না। তোমার। এটি ইন্টারনেটে আপনার নিরাপত্তা উন্নত করার একটি ভাল উপায়।
  3. যে কোনও দ্বিতীয় অ্যাকাউন্টের জন্য সাইন আপ করুন। আপনি টুইটার, ফেসবুক, Tiktok সমর্থন করে একটি সামাজিক নেটওয়ার্ক অ্যাকাউন্ট নিবন্ধন করতে একটি অস্থায়ী ইমেল ব্যবহার করতে পারেন ... একটি নতুন Gmail ঠিকানা তৈরি না করে, হটমেল আলাদাভাবে। একটি নতুন অ্যাকাউন্টের জন্য আপনার ডিফল্ট অ্যাকাউন্টের চেয়ে একটি ভিন্ন বার্তা প্রয়োজন। একটি নতুন ইমেল ইনবক্স পরিচালনা করা বাদ দিতে, tmailor.com একটি নতুন ডিসপোজেবল ইমেল ঠিকানা পান।

আমি কীভাবে একটি ডিসপোজেবল অস্থায়ী ইমেল ঠিকানা সরবরাহকারী চয়ন করব?

আমি কীভাবে একটি ডিসপোজেবল অস্থায়ী ইমেল ঠিকানা সরবরাহকারী চয়ন করব?

অস্থায়ী ইমেল ঠিকানা সরবরাহকারীদের নিম্নলিখিত শর্তগুলি থাকা উচিত:

  • ব্যবহারকারীদের একটি বোতামের ক্লিকে অস্থায়ী ইমেল ঠিকানা তৈরি করার অনুমতি দেয়।
  • ব্যবহারকারীদের সম্পর্কে সনাক্তকরণ তথ্য নিবন্ধন বা অনুরোধ করার প্রয়োজন নেই।
  • অস্থায়ী ইমেল ঠিকানাগুলি অবশ্যই বেনামী হতে হবে।
  • একাধিক ইমেল ঠিকানা সরবরাহ করুন (আপনি যতগুলি চান)।
  • প্রাপ্ত ইমেলগুলি সার্ভারে খুব বেশি সময় ধরে সংরক্ষণ করার প্রয়োজন নেই।
  • সহজ এবং কার্যকরী নকশা তাত্ক্ষণিকভাবে একটি অস্থায়ী ইমেল পেতে।
  • এলোমেলো এবং অ-সদৃশ অস্থায়ী ইমেল ঠিকানা সরবরাহকারী তৈরি করা হয়েছে।

উপসংহার

অস্থায়ী ইমেল ঠিকানা, ডিসপোজেবল ইমেল: একটি বিনামূল্যে ইমেল পরিষেবা যা একটি অস্থায়ী ইমেল ঠিকানায় ইমেল গ্রহণ এবং একটি নির্দিষ্ট সময় অতিবাহিত হওয়ার পরে স্ব-ধ্বংসকরার অনুমতি দেয়। অনেক ফোরাম, ওয়াই-ফাই মালিক, ওয়েবসাইট এবং ব্লগগুলির জন্য দর্শকদের সামগ্রী দেখার, মন্তব্য পোস্ট করার বা কিছু ডাউনলোড করার আগে একটি ইমেল ঠিকানা দিয়ে সাইন আপ করতে হবে। tmailor.com সবচেয়ে উন্নত অস্থায়ী ইমেল পরিষেবা যা আপনাকে স্প্যাম এড়াতে এবং নিরাপদ থাকতে সহায়তা করে।