পরিষেবার শর্তাবলী

11/29/2022
পরিষেবার শর্তাবলী

ব্যবহারের শর্তাবলী একটি ব্যবহারকারী ("আপনি") এবং tmailor.com পরিষেবা ("পরিষেবা,"আমরা") এর মধ্যে একটি চুক্তি যা পরিষেবাটির শর্তাবলী এবং শর্তাবলীর রূপরেখা দেয়। অনুগ্রহ করে চুক্তিটি সাবধানে পড়ুন, কারণ পরিষেবাটি ব্যবহার করে, আপনি নিম্নলিখিত শর্তাবলীতে সম্মত হন।

Quick access
├── সাধারণ
├── সেবা বিবরণ
├── গ্রহণযোগ্য ব্যবহার
├── Disclaimers
├── ইনডেমনিটি
├── আপনার সম্মতি
├── পরিবর্তন
├── যোগাযোগ

সাধারণ

আমরা কোনও উদ্দেশ্যে উপযুক্ততা বা নির্ভরযোগ্যতার কোনও ওয়ারেন্টি তৈরি করি না। মালিকরা যে কোনও সময় এর প্রাপ্যতা বা অস্তিত্ব মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে। পরিষেবাটির মাধ্যমে প্রেরিত যে কোনও ইমেল দেখার জন্য উপলব্ধ হতে পারে বা নাও হতে পারে, পরিবর্তিত হতে পারে এবং সিস্টেমের যে কোনও ব্যবহারকারী দ্বারা তাত্ক্ষণিকভাবে দেখা যেতে পারে। আপনি পরিষেবাটির ওয়েবসাইটের মাধ্যমে কেবলমাত্র পরিষেবা ডেটা অ্যাক্সেস করতে সম্মত হন।

সেবা বিবরণ

পরিষেবাটি বিনামূল্যে, এবং এটি আপনাকে অনুমতি দেয়:

  • বিনামূল্যে ডোমেইনের তালিকা অ্যাক্সেস করুন।
  • অবিলম্বে একটি নতুন ইমেল ঠিকানা তৈরি করুন।
  • অনন্য ইমেল ঠিকানাগুলি সরান এবং জেনারেট করুন।
  • ইমেল ঠিকানাগুলির নাম পরিবর্তন করুন।
  • স্বয়ংক্রিয়ভাবে ইমেল এবং সংযুক্তিগুলি পান।
  • আগত ইমেলগুলি পড়ুন, সেইসাথে এক্সটেনশনগুলিও পড়ুন।
  • উৎস ডাউনলোড করুন (। EML), সেইসাথে ফাইল সংযুক্তি।
  • ক্লিপবোর্ডে অনুলিপি করুন বা QR-কোড ব্যবহার করুন।

গ্রহণযোগ্য ব্যবহার

আপনি কোনও অবৈধ উদ্দেশ্যে সরাসরি বা পরোক্ষভাবে পরিষেবাটি ব্যবহার না করার অঙ্গীকার করেন। আপনি সম্মত হন যে পরিষেবাতে পাঠানো কোনও ইমেল বা ইমেলগুলি আপনি অন্যদেরকে পাঠাতে উত্সাহিত করেন তা পরিষেবা সিস্টেমে থাকা মাত্রই সর্বজনীন ডোমেইন হয়ে যাবে, ইমেল সামগ্রীটি আত্মবিশ্বাসী হওয়ার কোনও প্রত্যাশা নেই।

গোপনীয় বা ব্যক্তিগত তথ্য ধারণকারী ইমেলগুলি পেতে, সঞ্চয় করতে বা দেখতে আপনি পরিষেবাটির সর্বজনীন সিস্টেম ব্যবহার করবেন না। আপনি স্বীকার করেন যে মেলবক্সে রাখা সামগ্রীর উপর পরিষেবাটির কোনও নিয়ন্ত্রণ নেই।

পরিষেবাটির প্রত্যক্ষ বা পরোক্ষ ব্যবহারের পরে ইমেলগুলি দেখার কারণে ইমেলগুলি, ইমেল সামগ্রী হারিয়ে যাওয়া বা আপনার ডিভাইসের ক্ষতির কারণে যে কোনও ক্ষতি থেকে আপনি পরিষেবাটিকে নিরীহ ভাবে ধরে রাখার প্রতিশ্রুতি দেন।

আপনি বুঝতে পারেন এবং সম্মত হন যে আপনি পরিষেবাটির সাথে ইমেলগুলি পাঠাতে পারবেন না। শুধু গ্রহণ করুন। উপরন্তু, যেহেতু পরিষেবাটি বিনামূল্যে, এটি প্রতি ঘন্টায় লক্ষ লক্ষ ইমেল পরিচালনা করে। সুতরাং, আপনি বুঝতে পারেন এবং সম্মত হন যে ইমেলগুলির জন্য সর্বাধিক স্টোরেজ সময়কাল 1-2 ঘন্টা হতে পারে, যা ডোমেনগুলি পরিবর্তন করতে পারে।

আপনি গুরুত্বপূর্ণ অ্যাকাউন্টগুলি নিবন্ধন করতে বা সংবেদনশীল তথ্য পেতে অস্থায়ী ইমেলগুলি ব্যবহার না করার অঙ্গীকার করেন। ইমেলগুলি বা ডোমেনগুলি একবার অপসারণ করা হলে পরিষেবাটি সেগুলি পুনরুদ্ধার করতে সক্ষম হবে না।

Disclaimers

পরিষেবাটি কোনও ধরণের ওয়ারেন্টি ছাড়াই "যেমন আছে" ভিত্তিতে সরবরাহ করা হয়। আমরা গ্যারান্টি দিই না যে পরিষেবাটি আপনার প্রয়োজনীয়তা এবং প্রত্যাশাগুলি পূরণ করবে বা এটি সর্বদা উপলব্ধ, ত্রুটি-মুক্ত, নিরবচ্ছিন্ন এবং নিরাপদ হবে। পরিষেবাতে ডোমেনগুলির নির্দিষ্ট নাম বা ঠিকানাগুলির উপস্থিতি এবং ইতিমধ্যে প্রাপ্ত ইমেলগুলির ইমেল স্টোরেজ সম্পর্কিত আমরা কোনও ওয়্যারেন্টি তৈরি করি না।

ইনডেমনিটি

আপনি পরিষেবাটির পাশাপাশি এর পরিচালক, কর্মকর্তা, কর্মচারী, অংশীদার এবং এজেন্টদের কোনও দায়বদ্ধতা, বিরোধ, দাবি, ক্ষতি, দাবি, ক্ষতি, দাবি, ক্ষতি, ব্যয় এবং ব্যয়গুলি থেকে এবং তার বিরুদ্ধে, সীমাবদ্ধতা ছাড়াই, যথাযথ অ্যাকাউন্টিং এবং আইনি ফি সহ, যথাযথ অ্যাকাউন্টিং এবং আইনী ফি সহ, যা আপনার অ্যাক্সেস বা পরিষেবাটির ব্যবহার বা এই ব্যবহারের শর্তাবলীর আপনার লঙ্ঘনের সাথে সম্পর্কিত বা যে কোনও উপায়ে উত্থাপিত হতে পারে।

আপনার সম্মতি

আপনি আমাদের পরিষেবা ব্যবহার করে আমাদের ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন।

পরিবর্তন

আমরা যে কোনও সময় শর্তাবলী সংশোধন করার অধিকার রাখি। পরিবর্তনগুলি এই পৃষ্ঠায় পোস্ট করার সাথে সাথেই কার্যকর হয়ে উঠবে। এই কারণেই আমরা আপনাকে নিয়মিত আপডেটের জন্য শর্তাবলী পরীক্ষা করতে উত্সাহিত করি।

যোগাযোগ

এই ব্যবহারের শর্তাবলী সম্পর্কে যদি কোনও প্রশ্ন থাকে তবে tmailor.com@gmail.com আমাদের সাথে যোগাযোগ করুন।