গোপনীয়তা নীতি

11/29/2022
গোপনীয়তা নীতি

এই গোপনীয়তা নীতি ("নীতি") আমাদের ব্যক্তিগত ডেটা এবং আমাদের tmailor.com পরিষেবা ("পরিষেবা," "আমরা") এর মাধ্যমে প্রাপ্ত অন্য কোনও ডেটার সাথে আচরণ করার উপায়গুলি রূপরেখা দেয়।

পরিষেবাটি ব্যবহার করা শুরু করার আগে আমরা আপনাকে নীতিটি সাবধানে পড়তে উত্সাহিত করি, কারণ পরিষেবাটি অ্যাক্সেস বা ব্যবহার করার পরে, আপনি নীতিটির সাথে সম্মত হন। আপনি যদি নীতি এবং ব্যবহারের শর্তাবলীর সাথে একমত না হন তবে অনুগ্রহ করে পরিষেবাটি ব্যবহার বন্ধ করুন।

Quick access
├── ব্যক্তিগত তথ্য
├── কুকিগুলি
├── এডি সার্ভিং
├── বাহ্যিক লিংক
├── নিরাপত্তা
├── পরিবর্তন
├── যোগাযোগ

ব্যক্তিগত তথ্য

আমরা ব্যক্তিগতভাবে সনাক্তকরণযোগ্য তথ্য সংগ্রহ করি না, যেমন আপনার নাম, ইমেল, টেলিফোন নম্বর, জিওলোকেশন বা আইপি ঠিকানা। পরিষেবাটি সম্পূর্ণরূপে বেনামে কাজ করে, তাই আমরা লগগুলি রাখি না বা আপনার অনলাইন ক্রিয়াকলাপ নিরীক্ষণ করি না।

কুকিগুলি

আমরা ক্রমাগত আমাদের পরিষেবার কর্মক্ষমতা উন্নত করতে কুকিজ ব্যবহার করি। কুকিগুলি সর্বোত্তম ব্যবহারকারীর অভিজ্ঞতা সরবরাহ করতে আপনার সেটিংস মনে রাখতে আমাদের সহায়তা করে। আপনি আপনার ডিভাইস সেটিংসে কুকিগুলি অক্ষম করতে মুক্ত, তবে এটি পরিষেবাটির কিছু বৈশিষ্ট্য সুলভ নাও করতে পারে।

যেহেতু আমরা Firebase এবং Google Analytics এর মতো তৃতীয় পক্ষের বিশ্লেষণ পরিষেবাগুলি ব্যবহার করি, তাই আপনার সচেতন হওয়া উচিত যে তারা কুকিজও ব্যবহার করতে পারে। আপনি এখানে তাদের নীতিগুলি পড়তে পারেন: https://policies.google.com/privacy। উপরন্তু, বিশ্লেষণ পরিষেবা থেকে আমরা যে পরিসংখ্যান ডেটা পাই তা এমনভাবে ব্যবহার করা হয় যা এটি পৃথক ব্যবহারকারীদের সাথে সংযুক্ত করা যায় না।

এডি সার্ভিং

পরিষেবাটি ব্যবহার করার সময়, আপনাকে Google AdSense দ্বারা জেনেরিক বিজ্ঞাপনগুলির সাথে পরিবেশন করা হতে পারে। অনুগ্রহ করে Google AdSense দ্বারা কি কি ডেটা সংগ্রহ করা যেতে পারে সে সম্পর্কে আরও পড়ুন এখানে https://policies.google.com/privacy।

বাহ্যিক লিংক

আপনি যদি কোনও বাহ্যিক ওয়েবসাইট বা পরিষেবার লিঙ্ক অনুসরণ করে আমাদের ওয়েবসাইট ছেড়ে যান তবে আপনার তাদের নীতি এবং শর্তাদির সাথে পরিচিত হওয়া উচিত। দুর্ভাগ্যবশত, আপনি পরিদর্শন করতে পারেন এমন বাহ্যিক সাইটগুলির উপর আমাদের নিয়ন্ত্রণ নেই, তাই আপনি আপনার একমাত্র ঝুঁকিতে তাদের পরিদর্শন করছেন।

নিরাপত্তা

আমরা পরিসংখ্যান এবং অ্যাপ্লিকেশন উন্নতির কারণগুলির জন্য সংগ্রহ করতে পারি এমন তথ্য রক্ষা করতে আমরা নির্ভরযোগ্য প্রশাসনিক এবং প্রযুক্তিগত নিরাপত্তা পদ্ধতি ব্যবহার করি। আমাদের সার্ভারগুলি ডেটা সেন্টারগুলিতে রাখা হয় যেখানে শক্তিশালী সুরক্ষা অনুশীলন প্রয়োগ করা হয়। যদিও আমরা নিরাপদ এবং নিরাপদ পরিষেবা নিশ্চিত করার জন্য আমাদের যথাসাধ্য চেষ্টা করি, তবে আপনার সচেতন হওয়া উচিত যে, ইন্টারনেটে, কোনও ডেটা সুরক্ষা ব্যবস্থা মোট সুরক্ষা সরবরাহ করতে পারে না।

পরিবর্তন

পরিষেবাটির বৈশিষ্ট্য বা কার্যকারিতায় কোনও উল্লেখযোগ্য পরিবর্তন করা হলে আমরা সময়ে সময়ে নীতিটি সংশোধন এবং আপডেট করার অধিকার রাখি। অতএব, পরিষেবাটি ব্যবহার করার সময় কোন ডেটা সংগ্রহ করা যেতে পারে তা জানতে নীতিটি নিয়মিত পরীক্ষা করুন।

যোগাযোগ

গোপনীয়তা নীতি সম্পর্কে আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে দয়া করে tmailor.com@gmail.com আমাদের সাথে যোগাযোগ করুন।