সামাজিক নেটওয়ার্কগুলিতে সাইন আপ করতে একটি নিষ্পত্তিযোগ্য অস্থায়ী ইমেল ঠিকানা ব্যবহার করুন (ফেসবুক, টুইটার, টিকটক, ইনস্টাগ্রাম ...)

11/29/2022
সামাজিক নেটওয়ার্কগুলিতে সাইন আপ করতে একটি নিষ্পত্তিযোগ্য অস্থায়ী ইমেল ঠিকানা ব্যবহার করুন (ফেসবুক, টুইটার, টিকটক, ইনস্টাগ্রাম ...)

প্রতিবার আপনি ফেসবুকের মতো কোনও ফোরাম বা সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট তৈরি করতে চান, অ্যাক্টিভেশন লিঙ্ক পেতে আপনাকে অবশ্যই আপনার ইমেল বাক্স সম্পর্কে তথ্য প্রবেশ করতে হবে। দুর্ভাগ্যক্রমে, সাইন আপ করার পরে, এই সোশ্যাল মিডিয়া আপনাকে অপ্রয়োজনীয় তথ্য সহ কয়েক ডজন বার্তা প্রেরণ করবে যা আপনি আগ্রহী নন। সাধারণত, আপনি একাধিক সামাজিক মিডিয়াতে অ্যাকাউন্টনিবন্ধন করতে পারেন, প্রতিটি তার সুবিধাসহ। উদাহরণস্বরূপ, ফেসবুক অনানুষ্ঠানিক যোগাযোগের জন্য আরও সুবিধাজনক, লিঙ্কডইন - পেশাদার যোগাযোগের জন্য এবং ইনস্টাগ্রাম মিডিয়া ভাগ করে নেওয়ার জন্য।

এমনকি এই সোশ্যাল মিডিয়া যদি প্রতিদিন মাত্র ২-৩ টি মেসেজ পাঠায়, তাহলেও সপ্তাহের শেষে আপনার ইনবক্সে শতাধিক অকেজো মেসেজ ভরে যাবে। সুতরাং, আপনি যদি এই সমস্ত স্প্যাম নির্মূল করতে চান তবে আপনি আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট তৈরি করার সময় অস্থায়ী মেইল ব্যবহার করতে পারেন।

অনেকে বিশ্বাস করেন যে অনুপ্রবেশকারীরা কেবল অপরাধমূলক উদ্দেশ্যে বা স্প্যামারদের দ্বারা বিজ্ঞাপন এবং ভাইরাস প্রেরণের জন্য সংক্ষিপ্ত বার্তা ব্যবহার করে। কিন্তু তা নয়। অস্থায়ী মেইল স্প্যামের বিরুদ্ধে লড়াইয়ে একটি চমৎকার সরঞ্জাম। উদাহরণস্বরূপ, আপনি ব্যক্তিগত বা ব্যবসায়িক চিঠিপত্র এবং একটি অস্থায়ী মেইলবক্সের জন্য একচেটিয়াভাবে একটি বাস্তব মেইলবক্স ব্যবহার করতে পারেন - পোস্টের বাকী অংশের জন্য এবং সামাজিক নেটওয়ার্ক বা বিভিন্ন ফোরামে নিবন্ধনের জন্য। সুতরাং আপনি আপনার আসল মেইল প্রকাশ করেন না, এবং আপনি ময়লা আবর্জনা করেন না, তাই আপনাকে মেইল বাছাই করতে এবং জাঙ্ক মেইলে প্রয়োজনীয় ইমেলগুলি অনুসন্ধান করতে প্রচুর সময় ব্যয় করতে হবে না।

ডিসপোজেবল মেইল পরিষেবাটি ব্যবহার করা সহজ এবং নিবন্ধনের প্রয়োজন হয় না। কেবল আপনার কম্পিউটার বা মোবাইল ডিভাইসে একটি ব্রাউজারে https://tmailor.com ওয়েবপৃষ্ঠাটি খুলুন এবং আপনি সদ্য উত্পাদিত অস্থায়ী মেলবক্সটি অ্যাক্সেস করতে পারেন।

যেহেতু ব্যবহারকারী কোনও নিবন্ধন তথ্য প্রবেশ না করে অস্থায়ী মেইলবক্সে অ্যাক্সেস করতে পারেন, তাই তিনি ব্যক্তিগত ডেটা প্রকাশ থেকে নিজেকে রক্ষা করতে পারেন। সুতরাং, ব্যবহারকারীরা সামাজিক নেটওয়ার্কথেকে অবাঞ্ছিত তথ্য বার্তা এবং অনুপ্রবেশকারীদের দ্বারা সম্ভাব্য আক্রমণ থেকে নিজেকে রক্ষা করে। পরিচয় চুরি আজকাল এত সাধারণ যে ইন্টারনেটে সর্বাধিক নাম প্রকাশের চেষ্টা করা প্রয়োজন। অন্যথায়, আপনি আপনার ই-ওয়ালেট বা ক্রেডিট কার্ড থেকে আপনার ডিভাইসের ব্যক্তিগত ডেটা এবং অর্থ হারানোর ঝুঁকি তে থাকবেন।

https://tmailor.com থেকে টেম্প মেইল ব্যবহার করুন, এবং আপনি যতটা সম্ভব সুরক্ষিত থাকবেন!