কিভাবে মোবাইল ফোনে অস্থায়ী ইমেল ঠিকানা তৈরি করবেন?

01/09/2023
কিভাবে মোবাইল ফোনে অস্থায়ী ইমেল ঠিকানা তৈরি করবেন?

অস্থায়ী ইমেল ঠিকানা জেনারেশন পরিষেবাগুলি এখন প্রাথমিক ইমেলটি হ্যাক করার ক্ষমতা সীমাবদ্ধ করার জন্য অনেক ব্যবহারকারীর আগ্রহের বিষয়। অনলাইন ওয়েবসাইটগুলি বিনামূল্যে ভার্চুয়াল ইমেল সমর্থন তৈরি করে এবং একই সাথে একাধিক অস্থায়ী ইমেল তৈরি করে।

Tmailor.com এমন একটি অ্যাপ্লিকেশন যা অ্যান্ড্রয়েড এবং আইওএসে র্যান্ডম ভার্চুয়াল ইমেল তৈরি করে। ইমেল ঠিকানাগুলি ভিন্ন এবং ওভারল্যাপ করে না, যতবারই তাদের তৈরি করুন না কেন। ব্যবহারকারীদের ব্যবহার করার জন্য যে কোনও ইমেল নির্বাচন করতে হবে। টেম্প মেইল আমাদের ক্লিপবোর্ডে অনুলিপি করার জন্য অবিলম্বে এটি সরবরাহ করবে। নিম্নলিখিত নিবন্ধটি অ্যান্ড্রয়েড এবং আইওএস-এ টেম্প মেল কীভাবে ব্যবহার করবেন তা গাইড করবে।

Quick access
├── কিভাবে tmailor.com দ্বারা Temp মেইল উপর একটি ভার্চুয়াল ইমেল তৈরি করতে
├── উপরন্তু, Tmailor.com অ্যাপ্লিকেশন দ্বারা TEMP মেইল এছাড়াও অন্যান্য ফাংশন আছে, যেমন:

কিভাবে tmailor.com দ্বারা Temp মেইল উপর একটি ভার্চুয়াল ইমেল তৈরি করতে

ধাপ ১: অ্যান্ড্রয়েড এবং আইওএস (আইফোন - আইপ্যাড) এ টেম্প মেল অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে ব্যবহারকারীরা নীচের লিঙ্কে ক্লিক করুন।

  1. tmailor.com অ্যাপদ্বারা Android Temp মেইল পান
  2. tmailor.com iOS অ্যাপ্লিকেশন (আইফোন - আইপ্যাড) দ্বারা টেম্প মেইল ডাউনলোড করুন

ধাপ ২:

  • অ্যাপটি খুলুন, এবং ব্যবহারকারীকে জিজ্ঞাসা করা হবে যে তারা টেম্প মেইলে বিজ্ঞপ্তিগুলি পেতে চায় কিনা। যখন কোনও নতুন ইমেল অবিলম্বে আসে তখন সংবাদ পেতে অনুমতি দিন ক্লিক করুন। .
  • Allow notifications
  • তারপরে আমরা ইমেল ঠিকানাটি এলোমেলোভাবে ক্রমাগত পরিবর্তিত অক্ষরগুলির সাথে সরবরাহ করতে দেখব। আপনি যদি অন্য কোনও ইমেল ঠিকানায় স্যুইচ করতে চান তবে পরিবর্তন বোতামটি ক্লিক করুন। আপনাকে অবিলম্বে একটি নতুন ইমেল ঠিকানা দেওয়া হবে।

ধাপ ৩:

ক্লিপবোর্ডে ইমেল ঠিকানাটি অনুলিপি করতে, অনুগ্রহ করে অস্থায়ী ইমেল ঠিকানায় ক্লিক করুন যা দেখাচ্ছে। আমরা একটি বার্তা দেখতে পাব যে ঠিকানাটি অনুলিপি করা হয়েছে। আপনি এখন আপনার মূল ইমেল ব্যবহার না করেই ইমেলগুলির জন্য সাইন আপ করতে এই ইমেল ঠিকানাটি ব্যবহার করতে পারেন।

Get temp mail address

ধাপ ৪:

যখন ভার্চুয়াল ইমেল ঠিকানাটি আগত মেল গ্রহণ করে, তখন এটি নতুন আগত মেল বার্তাগুলির সংখ্যা প্রদর্শন করে। আপনি যখন ইনবক্স মেনুটি ট্যাপ করেন, তখন আপনি প্রাপ্ত ইমেলগুলির একটি তালিকা দেখতে পাবেন। সামগ্রীটি পড়তে, ইমেলের সামগ্রী দেখতে আপনাকে প্রাপ্ত ইমেলগুলির শিরোনামটিতে ক্লিক করতে হবে।

Inbox temp email

উপরন্তু, Tmailor.com অ্যাপ্লিকেশন দ্বারা TEMP মেইল এছাড়াও অন্যান্য ফাংশন আছে, যেমন:

  1. তৈরি করা হয়েছে এমন অস্থায়ী ইমেল ঠিকানাগুলি পরিচালনা করুন।
  2. তৈরি করা অস্থায়ী ইমেল ঠিকানাগুলি ব্যবহার করুন।
  3. শেয়ার করা QR কোডটি স্ক্যান করুন বা অন্য কোনও ডিভাইস বা কোনও ওয়েব ব্রাউজার থেকে তৈরি করা কোনও ইমেল ঠিকানা অ্যাক্সেস করতে টোকেনটি লিখুন।
  4. ডিভাইসে ইমেল ঠিকানাগুলির তালিকাটি ব্যাক আপ নিন এবং পুনরুদ্ধার করুন যাতে এটি অন্য কোনও ডিভাইসে নতুন অ্যাপ্লিকেশনগুলি মোছা বা ইনস্টল করার সময় ব্যবহার করা যেতে পারে।

টেম্প মেইল অ্যাপ্লিকেশন বিশ্বব্যাপী 100+ এরও বেশি ভাষা সমর্থন করে। এই অ্যাপ্লিকেশনের সাথে, ব্যবহারকারীদের ফোনে যথারীতি পরিষেবাগুলিতে সাবস্ক্রাইব করার জন্য অবিলম্বে এলোমেলো ভার্চুয়াল ইমেল থাকবে। তদুপরি, আমরা অ্যাপ্লিকেশনের ইন্টারফেসে নতুন ইমেলের সংখ্যা টি পাব।