Tmailor.com দ্বারা সরবরাহিত একটি অস্থায়ী মেল ঠিকানা কীভাবে তৈরি এবং ব্যবহার করবেন সে সম্পর্কে নির্দেশাবলী

10/10/2024
Tmailor.com দ্বারা সরবরাহিত একটি অস্থায়ী মেল ঠিকানা কীভাবে তৈরি এবং ব্যবহার করবেন সে সম্পর্কে নির্দেশাবলী
Quick access
├── পরিচয় করিয়ে দিন
├── টেম্প মেল কী এবং আপনার কেন এটি ব্যবহার করা উচিত?
├── Tmailor.com এবং এর অসামান্য সুবিধাগুলির সংক্ষিপ্ত বিবরণ
├── কীভাবে Tmailor.com একটি টেম্প মেল ঠিকানা তৈরি করবেন
├── অ্যান্ড্রয়েড এবং আইওএসে Tmailor.com ব্যবহার করুন।
├── Tmailor.com একটি টোকেন সহ একটি অস্থায়ী ইমেল ঠিকানা পুনরুদ্ধারের জন্য নির্দেশাবলী
├── অনলাইন ক্রিয়াকলাপের জন্য টেম্প মেল কীভাবে ব্যবহার করবেন
├── টেম্প মেইল অন Tmailor.com এর অনন্য বৈশিষ্ট্য
├── আগত বিজ্ঞপ্তি এবং ইমেলগুলি কীভাবে পরিচালনা করবেন
├── টেম্প মেইল সুরক্ষা বৈশিষ্ট্য যা Tmailor.com অফার করে
├── অন্যান্য টেম্প মেইল পরিষেবাদির তুলনায় Tmailor.com ব্যবহারের সুবিধা
├── Tmailor.com কীভাবে স্প্যাম এড়াতে সহায়তা করে?
├── Tmailor.com ব্যবহার সম্পর্কে প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী
├── উপসংহার

পরিচয় করিয়ে দিন

ক্রমবর্ধমান ইন্টারনেটে, ব্যক্তিগত তথ্য সুরক্ষিত করার এবং স্প্যাম দ্বারা বিরক্ত হওয়া এড়ানোর প্রয়োজনীয়তা অত্যন্ত জরুরি হয়ে উঠেছে। প্রতিদিন, আমরা যে তথ্য প্রদান করি তা গোপনীয় কিনা তা না জেনেই আমরা ওয়েবসাইট, অনলাইন পরিষেবা, সামাজিক নেটওয়ার্ক বা ফোরামে অ্যাকাউন্ট নিবন্ধন করি। অবিশ্বস্ত প্ল্যাটফর্মগুলিতে একটি ব্যক্তিগত ইমেল ঠিকানা ব্যবহার করার ফলে একগুচ্ছ অযাচিত প্রচারমূলক ইমেল পেতে পারে এবং আরও খারাপ, অনুমতি ছাড়াই ব্যক্তিগত তথ্য ভাগ করে নিতে পারে।

এখানেই অস্থায়ী ইমেল পরিষেবাগুলি এই সমস্যার নিখুঁত সমাধান হয়ে ওঠে। Tmailor.com দ্রুততম, সর্বাধিক অ্যাক্সেসযোগ্য এবং সবচেয়ে নির্ভরযোগ্য অস্থায়ী ইমেল পরিষেবা সরবরাহকারী। ওয়েবসাইটটি অ্যাক্সেস করার মাত্র কয়েক সেকেন্ডের সাথে, আপনি ব্যক্তিগত তথ্য সরবরাহ না করে অবিলম্বে একটি অস্থায়ী ইমেল ঠিকানার মালিক হতে পারেন। এটি স্প্যাম বা গোপনীয়তা হারানোর বিষয়ে চিন্তা না করে কোনও অ্যাকাউন্টে সাইন আপ করতে বা মেল গ্রহণ করতে এই ইমেলটি ব্যবহার করা সম্ভব করে তোলে।

বিনামূল্যে এবং সহজেই ব্যবহারযোগ্য হওয়ার পাশাপাশি, Tmailor.com অনেকগুলি অসামান্য সুবিধা সরবরাহ করে যেমন ব্যবহারকারীর গোপনীয়তা রক্ষা করার ক্ষমতা, 24 ঘন্টা পরে স্বয়ংক্রিয়ভাবে ইমেলগুলি মুছতে এবং বিশেষত বিশ্বব্যাপী ইমেলগুলি পাওয়ার গতি বাড়ানোর জন্য গুগলের সার্ভার নেটওয়ার্ক ব্যবহার করে। এই সমস্ত বৈশিষ্ট্য ব্যবহারকারীদের কেবল ইন্টারনেট ব্যবহার করার সময় গোপনীয়তা বজায় রাখতে সহায়তা করে না তবে তাদের ব্যক্তিগত মেলবক্সগুলি অযাচিত ইমেলগুলিতে ভরা এড়াতেও সহায়তা করে।

সুতরাং, যারা তাদের ব্যক্তিগত তথ্য সুরক্ষিত রাখতে এবং স্প্যাম এড়াতে চান তাদের জন্য Tmailor.com সর্বোত্তম পছন্দ।

টেম্প মেল কী এবং আপনার কেন এটি ব্যবহার করা উচিত?

টেম্প মেইলের সংজ্ঞা

টেম্প মেল, যা অস্থায়ী ইমেল নামেও পরিচিত, হ'ল এক ধরণের ইমেল ঠিকানা যা স্বল্প সময়ের জন্য ব্যবহৃত হয়, সাধারণত একটি নির্দিষ্ট উদ্দেশ্যে, যেমন কোনও অ্যাকাউন্ট নিবন্ধন করা, নিশ্চিতকরণ কোড গ্রহণ করা বা কোনও ওয়েবসাইট থেকে কোনও দস্তাবেজ ডাউনলোড করা। একবার কাজটি সম্পন্ন হয়ে গেলে, এই ইমেল ঠিকানাটির মেয়াদ শেষ হয়ে যাবে বা নির্দিষ্ট সময়ের পরে স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলা হবে, ব্যবহারকারীদের প্রচারমূলক ইমেল বা স্প্যাম দ্বারা বিরক্ত হওয়া এড়াতে সহায়তা করে।

টেম্প মেলের অপরিহার্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হ'ল অ্যাকাউন্ট তৈরি করার সময় আপনাকে কোনও ব্যক্তিগত তথ্য সরবরাহ করতে হবে না। এটি আপনাকে বেনামে থাকতে এবং আপনি বিশ্বাস করেন না এমন ওয়েবসাইটগুলিতে ব্যক্তিগত তথ্য প্রকাশ করা এড়াতে সহায়তা করে।

টেম্পো মেইল কেন ব্যবহার করবেন?

  1. ব্যক্তিগত ইমেল ঠিকানাগুলি স্প্যাম থেকে রক্ষা করুন: যখন আপনি ওয়েবসাইট বা অনলাইন পরিষেবাগুলিতে ব্যক্তিগত ইমেল ঠিকানা সরবরাহ করেন, তখন আপনার তথ্য তৃতীয় পক্ষের সাথে ভাগ করা হবে এমন একটি উল্লেখযোগ্য ঝুঁকি থাকে, যার ফলে প্রচুর পরিমাণে অযাচিত প্রচারমূলক ইমেলগুলি হয়। টেম্প মেল ব্যবহার করা আপনার প্রাথমিক ইমেলটিকে এই ঝুঁকিগুলি থেকে রক্ষা করতে সহায়তা করে।
  2. অনলাইনে বেনামে থাকুন: অনলাইন ক্রিয়াকলাপে অংশ নেওয়ার সময় টেম্প মেল আপনাকে আপনার পরিচয় ব্যক্তিগত রাখতে দেয়। আপনি সঠিক তথ্য সরবরাহ না করে ফোরাম, সামাজিক মিডিয়া বা অনলাইন পরিষেবাগুলিতে কোনও অ্যাকাউন্টের জন্য সাইন আপ করতে আপনার অস্থায়ী ইমেলটি ব্যবহার করতে পারেন।
  3. অবিশ্বস্ত ওয়েবসাইটগুলির সাথে ব্যক্তিগত তথ্য ভাগ করা এড়িয়ে চলুন: অনেক ওয়েবসাইটের তাদের সামগ্রী অ্যাক্সেস করতে বা তাদের পরিষেবাগুলি ব্যবহার করতে আপনাকে একটি ইমেল ঠিকানা সরবরাহ করতে হবে। যাইহোক, প্রতিটি ওয়েবসাইটের একটি ভাল গোপনীয়তা নীতি নেই। টেম্প মেল ব্যবহার করা আপনাকে অবিশ্বস্ত প্ল্যাটফর্মগুলির সাথে আপনার ব্যক্তিগত ডেটা ভাগ করা এড়াতে সহায়তা করে।

Tmailor.com এবং এর অসামান্য সুবিধাগুলির সংক্ষিপ্ত বিবরণ

Tmailor.com এর অনেকগুলি উচ্চতর বৈশিষ্ট্যগুলির জন্য অন্যান্য ক্ষণস্থায়ী ইমেল পরিষেবাদি থেকে আলাদা হয়ে দাঁড়িয়েছে:

  • কোন ব্যক্তিগত তথ্য প্রয়োজন: Tmailor.com ব্যবহার করার জন্য আপনাকে নিবন্ধন বা ব্যক্তিগত তথ্য প্রবেশ করতে হবে না। ওয়েবসাইটটি দেখুন এবং আপনার কাছে একটি অস্থায়ী ইমেল ঠিকানা প্রস্তুত থাকবে।
  • - ইমেলগুলি পুনরায় অ্যাক্সেস করতে টোকেন ব্যবহার করুন: Tmailor.com এমন একটি টোকেন সরবরাহ করে যা আপনাকে অন্যান্য পরিষেবাদির বিপরীতে কেবলমাত্র পূর্বে ব্যবহৃত ইমেলগুলি পুনরুদ্ধার করতে সহায়তা করে, যা সাধারণত ব্যবহারের পরে অবিলম্বে ইমেলগুলি মুছে ফেলে।
  • গুগলের সার্ভার নেটওয়ার্ক ব্যবহার করুন: এটি বিশ্বব্যাপী ইমেল অভ্যর্থনাকে গতি দেয় এবং নিশ্চিত করে যে ইমেলগুলি বিলম্ব ছাড়াই দ্রুত বিতরণ করা হয়।
  • 24 ঘন্টা পরে স্বয়ংক্রিয়ভাবে ইমেলগুলি মুছুন: আপনার গোপনীয়তা রক্ষা করতে, আপনার প্রাপ্ত ইমেলগুলি 24 ঘন্টা পরে স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলা হবে।
  • - 500 টিরও বেশি ইমেল ডোমেন: Tmailor.com বিস্তৃত ইমেল ডোমেন সরবরাহ করে এবং মাসিক নতুন ডোমেন যুক্ত করে, ব্যবহারকারীদের ইমেল তৈরি করার সময় আরও বিকল্প দেয়।

এই বৈশিষ্ট্যগুলির জন্য ধন্যবাদ, Tmailor.com যে কেউ তাদের গোপনীয়তা রক্ষা করতে চায় এবং অনলাইন ক্রিয়াকলাপে জড়িত থাকার সময় স্প্যামের উপদ্রব এড়াতে চায় তার জন্য একটি নিখুঁত পছন্দ হয়ে উঠেছে।

কীভাবে Tmailor.com একটি টেম্প মেল ঠিকানা তৈরি করবেন

The interface for receiving a temporary email address on the https://tmailor.com website

https://tmailor.com ওয়েবসাইটে একটি অস্থায়ী ইমেল ঠিকানা প্রাপ্তির জন্য ইন্টারফেস

ধাপ ১: Tmailor.com ওয়েবসাইটে যান

প্রথমে টেম্প মেইল Tmailor.com ওয়েবসাইট ভিজিট করুন। এটি প্রধান ওয়েবসাইট যা ব্যক্তিগত তথ্য জিজ্ঞাসা না করে অস্থায়ী ইমেল পরিষেবা সরবরাহ করে।

পদক্ষেপ 2: অবিলম্বে একটি অস্থায়ী ইমেল ঠিকানা পান

আপনি যখন Tmailor.com হোমপেজে প্রবেশ করেন, সিস্টেমটি অবিলম্বে নিবন্ধন না করেই আপনার জন্য একটি অস্থায়ী ইমেল ঠিকানা তৈরি করে। ওয়েবসাইট এবং অনলাইন পরিষেবাগুলি থেকে নিশ্চিতকরণ ইমেল বা নিবন্ধকরণের তথ্য পেতে আপনি অবিলম্বে এই ইমেল ঠিকানাটি ব্যবহার করতে পারেন।

পদক্ষেপ 3: আপনার অস্থায়ী মেলবক্সে যান

আপনি নতুন ইমেলগুলি পড়তে ওয়েবসাইটে আপনার অস্থায়ী ইনবক্সটি অ্যাক্সেস করতে পারেন। এই মেলবক্সটি স্বয়ংক্রিয়ভাবে আপনার তৈরি অস্থায়ী ঠিকানায় প্রেরিত ইমেলগুলি আপডেট এবং প্রদর্শন করবে।

পদক্ষেপ 4: পরে ইমেল ঠিকানাটি পুনরায় অ্যাক্সেস করতে টোকেনটি সংরক্ষণ করুন

টোকেনের জন্য ধন্যবাদ, Tmailor.com একটি অনন্য বৈশিষ্ট্য হ'ল আপনি আপনার পুরানো ইমেল ঠিকানাটি পুনরায় অ্যাক্সেস করতে পারেন। এই টোকেনটি সরবরাহ করা হবে যখন আপনি একটি নতুন ইমেল পাবেন এবং "ভাগ করুন" বিভাগে সংরক্ষণ করবেন। আপনি যদি ওয়েবসাইট থেকে প্রস্থান করার পরে এই ইমেল ঠিকানাটি পুনরায় ব্যবহার করতে চান তবে টোকেনটি সংরক্ষণ করুন যাতে আপনি পরে এটি পুনরায় অ্যাক্সেস করতে পারেন।

Receive a token to recover a temporary email address for future use in the share section.

শেয়ার বিভাগে ভবিষ্যতে ব্যবহারের জন্য একটি অস্থায়ী ইমেল ঠিকানা পুনরুদ্ধার করতে একটি টোকেন পান।

অ্যান্ড্রয়েড এবং আইওএসে Tmailor.com ব্যবহার করুন।

অ্যাপ ওভারভিউ

Tmailor.com একটি ব্রাউজারের মাধ্যমে ব্যবহারকারীদের সমর্থন করে এবং অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য একটি টেম্প মেল অ্যাপ্লিকেশন রয়েছে। এই অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীদের যে কোনও সময়, যে কোনও জায়গায় অস্থায়ী ইমেলগুলি পরিচালনা এবং ব্যবহার করা সহজ করে তোলে। এটি এমন ব্যবহারকারীদের জন্য একটি মসৃণ এবং সুবিধাজনক অভিজ্ঞতা সরবরাহ করে যারা তাদের মোবাইল ডিভাইসে অস্থায়ী ইমেলগুলি পেতে এবং পরিচালনা করতে চায়।

অ্যাপটি কীভাবে ডাউনলোড এবং ব্যবহার করবেন

tmailor.com অ্যাপ্লিকেশন দ্বারা টেম্প মেল ডাউনলোড করুন:

Temp mail app available on the Apple App Store.

অ্যাপল অ্যাপ স্টোরটিতে টেম্প মেল অ্যাপ্লিকেশন উপলব্ধ।

নোট:

অ্যাপটি খুলুন এবং ব্যবহার শুরু করুন:

মোবাইলে টেম্প মেল পরিচালনা করুন।

  • "টেম্প মেল" অ্যাপ্লিকেশনটি আপনাকে নতুন ইমেলগুলি উপলভ্য হলে তাত্ক্ষণিক বিজ্ঞপ্তিগুলি পেতে দেয়, যাতে আপনি কোনও সমালোচনামূলক নিশ্চিতকরণ বার্তা বা বিজ্ঞপ্তিগুলি মিস করবেন না।
  • অ্যাপ্লিকেশনটি আপনাকে তৈরি সমস্ত অস্থায়ী ইমেল ঠিকানা পরিচালনা করতে সহায়তা করে; আপনি তৈরি করা অস্থায়ী ইমেল ঠিকানাগুলি দ্রুত পুনরুদ্ধার করতে পারেন
  • অ্যাপ্লিকেশনটি আপনাকে ইমেলগুলি দেখতে, সংরক্ষণ করতে এবং পরিচালনা করতে এবং প্রয়োজনে সেগুলি মুছতে দেয়। দ্রুত তথ্য পরীক্ষা করার সময় বা অন্যান্য প্ল্যাটফর্মে কোনও অ্যাকাউন্টের জন্য নিবন্ধন করার সময় এটি বিশেষত কার্যকর।

Tmailor.com একটি টোকেন সহ একটি অস্থায়ী ইমেল ঠিকানা পুনরুদ্ধারের জন্য নির্দেশাবলী

পদক্ষেপ 1: আপনি যখন একটি নতুন ইমেল পাবেন তখন একটি টোকেন পান

আপনি যখন টেম্প মেল ওয়েবসাইট "Tmailor.com" এ একটি অস্থায়ী ইমেল ঠিকানার মাধ্যমে একটি নতুন ইমেল পাবেন, তখন একটি টোকেন সরবরাহ করা হবে। এই টোকেনটি আপনার ইনবক্সের "ভাগ করে নেওয়া" বিভাগে অবস্থিত। এটি জারি করা অস্থায়ী ইমেল ঠিকানায় অ্যাক্সেস ফিরে পাওয়ার মূল চাবিকাঠি।

এই টোকেনটি সংরক্ষণ করুন, যা একটি নিরাপদ স্থানে অনুলিপি এবং সংরক্ষণ করা যেতে পারে (উদাঃ, একটি ব্যক্তিগত নথি, প্রাথমিক ইমেল বা ফোন নোটে সংরক্ষণ করা)। আপনার ওয়েবসাইট বা সেশন বন্ধ করার পরে আপনার ইমেল ঠিকানাটি পুনরুদ্ধার করতে এই টোকেনটি অপরিহার্য।

পদক্ষেপ 2: আবার Tmailor.com অ্যাক্সেস করুন

ওয়েবসাইট থেকে প্রস্থান করার পরে বা কিছুক্ষণ পরে, আপনি যদি আপনার ব্যবহৃত অস্থায়ী ইমেল ঠিকানাটি পুনরায় দেখতে চান তবে আপনাকে Tmailor.com হোমপেজে ফিরে আসতে হবে।

ধাপ 3: টেম্প মেইল ঠিকানা পুনরুদ্ধার টোকেন লিখুন

  1. Tmailor.com হোমপেজে, "ইমেল পুনরুদ্ধার করুন" বোতামটি সন্ধান করুন। অথবা সরাসরি নিচের ইউআরএলে যান: অ্যাক্সেস টোকেন (tmailor.com) দিয়ে অস্থায়ী ইমেল ঠিকানাগুলি পুনরুদ্ধার করুন
  2. অনুরোধ বাক্সে আপনি আগে সংরক্ষণ করা টোকেনটি লিখুন।
  3. প্রমাণ করুন যে আপনি কোনও রোবট নন।
  4. আপনার পুরানো ইমেল ঠিকানা এবং মেলবক্সটি পুনরুদ্ধার করতে সিস্টেমের জন্য "নিশ্চিতকরণ" বোতামটি টিপুন।

পদক্ষেপ 4: পুনরুদ্ধার করা অস্থায়ী ইমেল ঠিকানাটি পুনরায় ব্যবহার করুন

টোকেন নিশ্চিত হয়ে গেলে, সিস্টেমটি অস্থায়ী ইমেল ঠিকানা এবং আপনার প্রাপ্ত সমস্ত ইমেল পুনরুদ্ধার করবে। 24 ঘন্টা পরে ইমেল এবং ইনবক্স স্বয়ংক্রিয়ভাবে মোছা না হওয়া অবধি আপনি আরও বার্তা পেতে বা পূর্ববর্তী বার্তাগুলির জন্য আবার পরীক্ষা করতে এই ইমেল ঠিকানাটি ব্যবহার করা চালিয়ে যেতে পারেন।

Interface for entering a temporary email address recovery token.

একটি অস্থায়ী ইমেল ঠিকানা পুনরুদ্ধার টোকেন প্রবেশ করার জন্য ইন্টারফেস.

নোট:

  • ইমেল ঠিকানাগুলি পুনরুদ্ধারের জন্য টোকেনগুলি অপরিহার্য, তাই আপনার যদি সেগুলি পুনরায় অ্যাক্সেস করার প্রয়োজন হয় তবে স্থায়ীভাবে সেগুলি সংরক্ষণ করুন।
  • যদি টোকেন সংরক্ষণ করা না হয় তবে আপনি ওয়েবসাইট থেকে প্রস্থান করার পরে আপনার অস্থায়ী ইমেল ঠিকানাটি পুনরুদ্ধার করতে পারবেন না।
  • 24 ঘন্টা পরে, আপনার টোকেন থাকলেও, পুরো ইমেলটি সুরক্ষার জন্য স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলা হবে এবং মেলবক্সটি পুনরুদ্ধার করা হবে না।

টোকেন বৈশিষ্ট্য সহ, Tmailor.com অন্যান্য অস্থায়ী ইমেল পরিষেবাদির চেয়ে আরও নমনীয়তা এবং সুবিধা সরবরাহ করে। এটি ব্যবহারকারীদের একক দর্শনে সীমাবদ্ধ না হয়ে তাদের পুরানো ইমেল ঠিকানা ব্যবহার চালিয়ে যেতে দেয়।

অনলাইন ক্রিয়াকলাপের জন্য টেম্প মেল কীভাবে ব্যবহার করবেন

ওয়েবসাইটগুলিতে অ্যাকাউন্ট তৈরি করুন।

টেম্প মেল ব্যক্তিগত ইমেল ঠিকানা ব্যবহার করতে না চেয়ে ওয়েবসাইট এবং অনলাইন পরিষেবাগুলিতে অ্যাকাউন্ট তৈরির জন্য একটি মূল্যবান সরঞ্জাম। আপনি সাবস্ক্রাইব করতে টেম্প মেল ব্যবহার করতে পারেন:

  • নিউজলেটার: পরে স্প্যাম হওয়ার বিষয়ে চিন্তা না করে অবহিত হন।
  • ফোরাম: আপনার আসল ইমেলটি প্রকাশ না করে বেনামে অনলাইন সম্প্রদায়গুলিতে যোগদান করুন।
  • অনলাইন সেবা: দ্রুত এবং নিরাপদে অনলাইন পরিষেবা এবং অ্যাপ্লিকেশনগুলির জন্য নিবন্ধন করুন।

একটি নিশ্চিতকরণ ইমেল পান

টেম্প মেল আপনাকে নিবন্ধকরণ প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে বা আপনার অ্যাকাউন্ট যাচাই করতে একটি নিশ্চিতকরণ ইমেল পেতে দেয়:

  • আপনি যখন ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করবেন তখন আপনার অস্থায়ী ইনবক্সে একটি নিশ্চিতকরণ ইমেল প্রেরণ করা হবে।
  • ইমেলটি দীর্ঘ সময়ের জন্য সঞ্চিত হওয়ার বিষয়ে চিন্তা না করে নিশ্চিতকরণ লিঙ্কটি দেখতে এবং ক্লিক করতে আপনাকে Tmailor.com যেতে হবে।

আপনার অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইটের কার্যকারিতা পরীক্ষা করুন।

টেম্প মেল বিকাশকারী বা পরীক্ষকদের জন্য দরকারী যারা কোনও অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইটের ইমেল প্রেরণ এবং গ্রহণের কার্যকারিতা পরীক্ষা করতে চান:

  • আপনি প্রচুর পরিমাণে ইমেল প্রেরণের পরীক্ষা করতে, নিশ্চিতকরণ কোডগুলি পেতে বা অন্যান্য ইমেল সম্পর্কিত ফাংশনগুলি পরীক্ষা করতে একাধিক অস্থায়ী ইমেল ঠিকানা তৈরি করতে পারেন।

অতিরিক্ত ব্যবহারের ক্ষেত্রে:

  • বিনামূল্যে ট্রায়াল পরিষেবাদির জন্য অস্থায়ী সাবস্ক্রিপশন: টেম্প মেল আপনাকে আপনার প্রাথমিক ইমেল ভাগ না করে ট্রায়াল পরিষেবাদির জন্য সাইন আপ করতে দেয়।
  • বেনামী ইমেল লেনদেন: আপনি টেম্প মেল ব্যবহার করে আপনার পরিচয় প্রকাশ না করেই ইমেল বিনিময় করতে পারেন।
  • - এককালীন সামগ্রী ডাউনলোড বা অ্যাক্সেস: দীর্ঘমেয়াদী ইমেল স্টোরেজ সম্পর্কে চিন্তা না করে ডাউনলোড লিঙ্ক বা অ্যাক্টিভেশন কোড পেতে টেম্প মেল ব্যবহার করুন।

টেম্প মেইল অন Tmailor.com এর অনন্য বৈশিষ্ট্য

টোকেন সহ স্থায়ীভাবে উত্পন্ন টেম্প মেল ঠিকানাটি ব্যবহার করুন

Tmailor.com স্ট্যান্ডআউট বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হ'ল টোকেনের মাধ্যমে পুরানো ইমেল ঠিকানাগুলিতে অ্যাক্সেস ফিরে পাওয়ার ক্ষমতা:

  • টোকেন সিস্টেম: আপনি যখন কোনও ইমেল পাবেন, Tmailor.com একটি টোকেন সরবরাহ করবে যা আপনাকে ওয়েবসাইট থেকে প্রস্থান করার পরে এই ইমেল ঠিকানাটি সঞ্চয় এবং পুনরায় দেখতে সহায়তা করে।
  • টোকেন ম্যানুয়াল: একটি পুরানো ইমেল পুনরুদ্ধার করতে, Tmailor.com হোমপেজে টোকেনটি প্রবেশ করান এবং সিস্টেমটি স্বয়ংক্রিয়ভাবে ইমেল ঠিকানা এবং সমস্ত প্রাপ্ত বার্তাগুলি পুনরুদ্ধার করবে।

ব্যক্তিগত তথ্য ছাড়াই তাত্ক্ষণিক ইমেল তৈরি করুন

Tmailor.com একটি বড় সুবিধা হ'ল কোনও ব্যক্তিগত তথ্য সরবরাহ না করেই ইমেলগুলি দ্রুত তৈরি করা:

  • কোন রেজিস্ট্রেশনের প্রয়োজন নেই। আপনাকে কেবল ওয়েবসাইটে যেতে হবে এবং আপনার তাত্ক্ষণিকভাবে ব্যবহারের জন্য প্রস্তুত একটি অস্থায়ী ইমেল ঠিকানা থাকবে।
  • নিরাপত্তা এবং গোপনীয়তা: ব্যক্তিগত তথ্য জিজ্ঞাসা না করে, আপনি সম্পূর্ণ বেনামী থাকেন এবং পরিষেবাটি ব্যবহার করার সময় আপনার গোপনীয়তা সুরক্ষিত থাকে।

গুগলের সার্ভার সিস্টেমের সাথে বিশ্বব্যাপী গতি

Tmailor.com উচ্চ গতি এবং নির্ভরযোগ্যতা নিশ্চিত করতে Google এর বিশ্বব্যাপী সার্ভার নেটওয়ার্ক ব্যবহার করে:

  • দ্রুত ইমেল প্রাপ্তির গতি: গুগলের শক্তিশালী সার্ভার অবকাঠামোর জন্য ধন্যবাদ, ইমেলগুলি প্রায় তাত্ক্ষণিকভাবে প্রাপ্ত এবং প্রক্রিয়া করা হয়, আপনি কোনও তথ্য মিস করবেন না তা নিশ্চিত করে।
  • উচ্চ নির্ভরযোগ্যতা: Google এর সিস্টেম নিশ্চিত করে যে আপনি বিশ্বের যেখানেই থাকুন না কেন আপনি দ্রুত এবং ধারাবাহিকভাবে ইমেলগুলি পান।

24 ঘন্টা পরে স্বয়ংক্রিয়ভাবে ইমেলগুলি মুছুন।

অন্তর্নির্মিত Tmailor.com 24 ঘন্টা পরে সমস্ত ইমেল স্বয়ংক্রিয়ভাবে মুছুন, যা আপনার গোপনীয়তা রক্ষা করে:

  • স্বয়ংক্রিয় মোছা: 24 ঘন্টার বেশি সময় ধরে প্রাপ্ত ইমেলগুলি স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলা হবে, কোনও তথ্য দীর্ঘস্থায়ী হবে না তা নিশ্চিত করে।
  • সর্বাধিক সুরক্ষা: স্বয়ংক্রিয় ইমেল মোছা ইমেল ফাঁস বা অপব্যবহারের ঝুঁকি দূর করে।

এই উচ্চতর বৈশিষ্ট্যগুলির জন্য ধন্যবাদ, Tmailor.com কেবল ব্যবহারকারীদের সুবিধার্থেই নয় বরং অস্থায়ী ইমেলগুলি ব্যবহারে সুরক্ষা এবং দক্ষতাও নিশ্চিত করে।

আগত বিজ্ঞপ্তি এবং ইমেলগুলি কীভাবে পরিচালনা করবেন

তাৎক্ষণিক অস্থায়ী ইমেল ঠিকানাগুলিতে পাঠানো ইমেলগুলি সহ বিজ্ঞপ্তিগুলি পান।

Tmailor.com একটি নতুন ইমেল আসার সাথে সাথে তাত্ক্ষণিক বিজ্ঞপ্তি সরবরাহ করে, ব্যবহারকারীদের কোনও গুরুত্বপূর্ণ বার্তা মিস না করতে সহায়তা করে:

  • বিজ্ঞপ্তিগুলি কীভাবে কাজ করে: আপনার অস্থায়ী ঠিকানায় কোনও ইমেল প্রেরণ করা মাত্রই Tmailor.com সিস্টেম আপনাকে আপনার ব্রাউজার বা মোবাইল অ্যাপের মাধ্যমে অবহিত করবে (যদি আপনি এটি ইনস্টল করে থাকেন)।
  • বিজ্ঞপ্তি উইজেট: আপনি যদি কোনও নিশ্চিতকরণ কোড বা অনলাইন পরিষেবাদি থেকে কোনও গুরুত্বপূর্ণ ইমেলের জন্য অপেক্ষা করছেন তবে এটি বিশেষত কার্যকর।

বিজ্ঞপ্তি কার্যকারিতাটি ব্যবহার করতে, আপনি যখন ওয়েবসাইটটি দেখেন বা অ্যাপ্লিকেশনটি ব্যবহার করেন তখন আপনার ব্রাউজার বা মোবাইল অ্যাপ্লিকেশনের বিজ্ঞপ্তি উইন্ডোতে আপনাকে অনুমতি চাওয়া হলে আপনাকে অবশ্যই বিজ্ঞপ্তিগুলি পেতে সম্মতি জানাতে হবে।

কিভাবে আপনার মেইলবক্স চেক করবেন

Tmailor.com ব্যবহারকারীদের যে কোনও ডিভাইসে সহজেই তাদের মেলবক্সগুলি অ্যাক্সেস করতে দেয়:

  • ডেস্কটপে: Tmailor.com ওয়েবসাইটে যান এবং আপনার অস্থায়ী ইমেল ঠিকানা এবং মেলবক্স হোমপেজে উপস্থিত হবে।
  • - মোবাইল ডিভাইসে: আপনি যদি কোনও ফোন ব্যবহার করেন তবে আপনি ব্রাউজারের মাধ্যমে ওয়েবসাইটটি অ্যাক্সেস করতে পারেন বা দ্রুত এবং সুবিধাজনকভাবে আপনার ইমেলটি পরীক্ষা করতে অ্যান্ড্রয়েড বা আইওএস-এ মোবাইল অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারেন।
  • অ্যান্ড্রয়েড / আইওএস অ্যাপে Tmailor.com একটি স্বজ্ঞাত, সহজেই ব্যবহারযোগ্য ইন্টারফেস রয়েছে যা আপনাকে আপনার অস্থায়ী ইমেলগুলি পরিচালনা করতে এবং নতুন ইমেলগুলি উপলভ্য হয়ে গেলে তাত্ক্ষণিক বিজ্ঞপ্তিগুলি পেতে দেয়।

গুরুত্বপূর্ণ ইমেলগুলি পরিচালনা করুন

24 ঘন্টা পরে ইমেলগুলি স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলার সাথে সাথে আপনাকে প্রয়োজনীয় ইমেলগুলির জন্য মনে রাখতে হবে:

  • - প্রয়োজনীয় ইমেলগুলি সংরক্ষণ করুন: আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ ইমেল পান যা আপনি রাখতে চান তবে স্বয়ংক্রিয়ভাবে মুছে যাওয়ার আগে ইমেলটির সামগ্রীগুলি ডাউনলোড বা অনুলিপি করুন।
  • - ইমেলগুলি রফতানি করুন : তথ্য হারিয়ে না যায় তা নিশ্চিত করতে আপনি নিজের ইমেলগুলির ব্যাক আপ নিতে পারেন বা ইমেল সামগ্রীটি একটি পৃথক নথিতে রফতানি করতে পারেন।

টেম্প মেইল সুরক্ষা বৈশিষ্ট্য যা Tmailor.com অফার করে

চিত্র প্রক্সি

Tmailor.com অনন্য সুরক্ষা বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হ'ল একটি চিত্র প্রক্সি, যা ইমেলগুলিতে ট্র্যাকিং চিত্রগুলিকে ব্লক করে:

  • ব্লক ট্র্যাকিং পিক্সেল: অনেক পরিষেবা এবং বিজ্ঞাপন সংস্থাগুলি কোনও ইমেল খোলার সময় ব্যবহারকারীর ক্রিয়াকলাপ ট্র্যাক করতে ছোট 1px চিত্র ব্যবহার করে। Tmailor.com এই ট্র্যাকিং চিত্রগুলি মুছে ফেলার জন্য চিত্র প্রক্সি ব্যবহার করে, আপনার গোপনীয়তা রক্ষা করে।
  • তথ্য ফাঁস রোধ করুন: ইমেজ প্রক্সির জন্য ধন্যবাদ, আপনার কার্যকলাপ সম্পর্কে কোনও তথ্য ইমেলের মাধ্যমে তৃতীয় পক্ষের কাছে ফাঁস হয় না।

ট্র্যাকিং জাভাস্ক্রিপ্ট অপসারণ

Tmailor.com ইমেলগুলিতে এমবেড করা সমস্ত ট্র্যাকিং জাভাস্ক্রিপ্ট কোডও সরিয়ে দেয়:

  • ইমেইলে জাভাস্ক্রিপ্ট কেন বিপদজনক? জাভাস্ক্রিপ্ট ব্যবহারকারীদের ট্র্যাক করতে পারে, তাদের ক্রিয়াকলাপ রেকর্ড করতে পারে বা এমনকি নিরাপত্তা দুর্বলতাগুলি খুলতে পারে। Tmailor.com এই স্নিপেটগুলি প্রদর্শনের আগে ইমেল থেকে পুরোপুরি সরিয়ে দেয়।
  • সর্বাধিক সুরক্ষা: জাভাস্ক্রিপ্ট অপসারণ করা আপনার ইমেলগুলিকে আরও সুরক্ষিত করে তোলে, নিশ্চিত করে যে কোনও দূষিত কোড বা ট্র্যাকিং সরঞ্জাম সক্রিয় নেই।

কোন ব্যক্তিগত তথ্য প্রয়োজন নেই

Tmailor.com শক্তিগুলির মধ্যে একটি হল যে আপনি পরিষেবাটি ব্যবহার করার সময় এটি কোনও ব্যক্তিগত তথ্য জিজ্ঞাসা করে না:

  • সম্পূর্ণ নামহীন: ব্যবহারকারীরা তাদের নাম, প্রাথমিক ইমেল ঠিকানা বা লগইন শংসাপত্রের মতো কোনও তথ্য সরবরাহ না করেই অস্থায়ী ইমেলগুলি তৈরি এবং ব্যবহার করতে পারেন।
  • তথ্য নিরাপত্তা: এটি নিশ্চিত করে যে আপনি সম্পূর্ণ বেনামী এবং পরিষেবাটি ব্যবহার করার সময় ব্যক্তিগত তথ্য সংগ্রহের বিষয়ে চিন্তা করবেন না।

500 টিরও বেশি ডোমেন উপলব্ধ।

Tmailor.com আপনার অস্থায়ী ইমেল ঠিকানার জন্য আপনার ব্যবহারের জন্য 500 টিরও বেশি বিভিন্ন ডোমেন নাম সরবরাহ করে:

  • অস্থায়ী ইমেলগুলি তৈরি করার সময় বিভিন্ন ডোমেন নাম ব্যবহার করা আপনাকে আরও পছন্দ দেয়। এটি অস্থায়ী ইমেলগুলি ব্যবহার করে সনাক্ত হওয়ার ঝুঁকি হ্রাস করে।
  • প্রতি মাসে নতুন ডোমেন যুক্ত করা: Tmailor.com ক্রমাগত নতুন ডোমেন যুক্ত করে, ব্যবহারকারীদের আরও বিকল্প দেয় এবং অনলাইন পরিষেবাদি দ্বারা অবরুদ্ধ হওয়া এড়ায়।

অন্যান্য টেম্প মেইল পরিষেবাদির তুলনায় Tmailor.com ব্যবহারের সুবিধা

তৈরি করা অস্থায়ী ইমেল ঠিকানা মুছবেন না।

অন্যান্য অনেক টেম্প মেল পরিষেবাদির বিপরীতে যা ব্যবহারের পরে অবিলম্বে ইমেল ঠিকানাগুলি মুছে ফেলে, Tmailor.com আপনাকে একটি টোকেন সহ একটি উত্পন্ন ইমেল ঠিকানাটি পুনরায় ব্যবহার করতে দেয়:

  • সহজ পুনঃব্যবহার: আপনি টোকেনগুলি সংরক্ষণ করতে পারেন এবং যখনই প্রয়োজন হয় তখন আপনার পুরানো ইমেল ঠিকানাটি পুনরায় ব্যবহার করতে পারেন, ব্যবহারকারীদের জন্য নমনীয়তা তৈরি করে।

গ্লোবাল সার্ভার নেটওয়ার্ক

ইমেলগুলি গ্রহণ করা দ্রুত এবং নির্ভরযোগ্য কিনা তা নিশ্চিত করতে Tmailor.com গুগলের সার্ভারগুলির বিশ্বব্যাপী নেটওয়ার্ক ব্যবহার করে:

  • দ্রুত গতি: গুগলের শক্তিশালী অবকাঠামোর জন্য ধন্যবাদ, ইমেলগুলি দেরি না করে তাত্ক্ষণিকভাবে পৌঁছে যায়।
  • উচ্চ নির্ভরযোগ্যতা: এই বিশ্বব্যাপী সার্ভার সিস্টেম আপনাকে যেখানেই থাকুন না কেন স্থিতিশীল এবং নিরাপদ ইমেলগুলি পেতে সহায়তা করে।

মাল্টি ভাষা সমর্থন

Tmailor.com 99 টিরও বেশি ভাষা সমর্থন করে, বিশ্বব্যাপী ব্যবহারকারীদের কাছে পরিষেবাটি অ্যাক্সেসযোগ্য করে তোলে:

  • আন্তর্জাতিক অ্যাক্সেস: যে কোনও দেশের ব্যবহারকারীরা সহজেই এই টেম্প মেইল পরিষেবাটি ব্যবহার করতে পারেন।
  • বিভিন্ন ভাষা: Tmailor.com ইন্টারফেস একাধিক ভাষায় অনুবাদ করা হয়, বিশ্বব্যাপী ব্যবহারকারীদের জন্য এটি অভিজ্ঞতা সহজ করে তোলে।

এর অসামান্য বৈশিষ্ট্য এবং সুরক্ষা সুবিধার সাথে, Tmailor.com একটি সুরক্ষিত এবং সুবিধাজনক অস্থায়ী ইমেল পরিষেবা খুঁজছেন এমন যে কোনও ব্যক্তির জন্য শীর্ষ পছন্দ।

Tmailor.com কীভাবে স্প্যাম এড়াতে সহায়তা করে?

কেন স্প্যাম প্রদর্শিত হয়?

স্প্যাম প্রায়শই ঘটে যখন আপনার ইমেল ঠিকানাটি আপনার অজান্তেই তৃতীয় পক্ষের সাথে বিক্রি বা ভাগ করা হয়। অনেক ওয়েবসাইট, প্রাথমিকভাবে বাণিজ্যিক বা বিপণন-ভারী, বিজ্ঞাপনদাতা বা অন্যান্য পরিষেবা সরবরাহকারীদের সাথে ব্যবহারকারীদের ইমেল ঠিকানা সংগ্রহ এবং ভাগ করবে। এর ফলে আপনার ব্যক্তিগত ইনবক্সটি বিজ্ঞাপন, পণ্য বিপণন এবং এমনকি দূষিত বা ফিশিং ইমেলগুলি সহ অযাচিত বার্তাগুলিতে পূর্ণ হয়ে যায়।

টেম্প মেল দিয়ে স্প্যাম প্রতিরোধ করুন।

Tmailor.com থেকে একটি অস্থায়ী ইমেল ব্যবহার করা স্প্যাম এড়ানোর একটি দুর্দান্ত উপায় যখন আপনাকে অবিশ্বস্ত ওয়েবসাইটগুলিতে কোনও অ্যাকাউন্টের জন্য সাইন আপ করতে হবে বা অনেকগুলি প্রচারমূলক ইমেল প্রেরণের সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত ইমেল ব্যবহার করার পরিবর্তে, আপনি এতে একটি অস্থায়ী ইমেল ঠিকানা ব্যবহার করতে পারেন:

  • একটি ডেমো অ্যাকাউন্টের জন্য সাইন আপ করুন: এই সাইটগুলি প্রায়শই ইমেলের জন্য জিজ্ঞাসা করে তবে আপনি সাইন আপ করার পরে অনেক প্রচারমূলক ইমেল প্রেরণ করেন।
  • জরিপ করুন বা বিনামূল্যে উপকরণ পান: এই জায়গাগুলি প্রায়শই বিপণনের উদ্দেশ্যে ইমেল সংগ্রহ করে।

কীভাবে Tmailor.com অস্থায়ী মেলবক্স আপনার গোপনীয়তা রক্ষা করে

Tmailor.com ব্যবহারকারীর গোপনীয়তা নিশ্চিত করার জন্য শক্তিশালী সুরক্ষা প্রদান করে:

  • 24 ঘন্টা পরে ইমেলগুলি মুছুন: আপনার ইনবক্সের সমস্ত ইমেল 24 ঘন্টা পরে স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলা হবে, নিশ্চিত করে যে সিস্টেমে কোনও অযাচিত ইমেল দীর্ঘস্থায়ী হয় না।
  • মেলবক্স সুরক্ষা: স্বয়ংক্রিয় ইমেল মোছার সাথে, ব্যবহারকারীদের স্প্যাম বা বিজ্ঞাপনগুলি তাদের ইনবক্সে স্থান নেওয়ার বিষয়ে চিন্তা করতে হবে না। 24 ঘন্টা পরে, সিস্টেমটি নিরাপদে সমস্ত ইমেল মুছে ফেলবে, আপনার ব্যক্তিগত ইনবক্সকে ভবিষ্যতের বিরক্তি থেকে রক্ষা করতে সহায়তা করবে।

Tmailor.com ব্যবহার সম্পর্কে প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী

টেম্প মেল কি Tmailor.com দ্বারা চালিত?

Tmailor.com একটি সম্পূর্ণ ফ্রি সার্ভিস। আপনি অস্থায়ী ইমেলগুলি তৈরি করতে পারেন এবং কোনও অর্থ প্রদান না করে এখনই সেগুলি ব্যবহার করতে পারেন। এই পরিষেবাটি নিবন্ধকরণ বা ব্যক্তিগত তথ্যের প্রয়োজন ছাড়াই ব্যবহারকারীদের জন্য সর্বদা উপলব্ধ।

আমি কি একটি টেম্প মেইল ঠিকানা পুনরায় ব্যবহার করতে পারি?

Tmailor.com আপনাকে টোকেন সংরক্ষণ করে একটি অস্থায়ী ইমেল ঠিকানা পুনরায় ব্যবহার করতে দেয়। আপনি যখন একটি নতুন ইমেল পাবেন, সিস্টেমটি এই টোকেনটি সরবরাহ করবে যাতে আপনি ওয়েবসাইট থেকে প্রস্থান করার পরে ইমেল ঠিকানাটি পুনরায় অ্যাক্সেস করতে পারেন।

আমার ইমেইল মেইলবক্সে কতক্ষণ থাকবে?

আপনার অস্থায়ী ইনবক্সের সমস্ত ইমেল 24 ঘন্টা পরে স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলা হবে। এটি আপনার গোপনীয়তা রক্ষা করতে সহায়তা করে এবং অপ্রয়োজনীয় ইমেলগুলির সংরক্ষণাগার প্রতিরোধ করে।

আমি কি Tmailor.com থেকে ইমেইল পাঠাতে পারি?

না, Tmailor.com শুধুমাত্র ইমেল গ্রহণ করার জন্য ডিজাইন করা হয়েছে এবং ইমেল প্রেরণ সমর্থন করে না। এই পরিষেবাটি প্রাথমিকভাবে নিরাপত্তা এবং স্প্যাম প্রতিরোধের উদ্দেশ্যে এবং ইমেল বিনিময় ক্রিয়াকলাপগুলির জন্য ব্যবহার করা উচিত নয়।

আমার টেম্প মেইল ঠিকানা নিরাপদ?

হ্যাঁ, Tmailor.com উন্নত সুরক্ষা ব্যবস্থা ব্যবহার করে যেমন:

  • গুগলের বিশ্বব্যাপী সার্ভার নেটওয়ার্ক দ্রুত এবং নিরাপদ ইমেল অভ্যর্থনা নিশ্চিত করে।
  • ইমেজ প্রক্সি এবং ইমেলগুলিতে ট্র্যাকিং জাভাস্ক্রিপ্ট অপসারণ আপনাকে অননুমোদিত বিজ্ঞাপন সংস্থাগুলির ট্র্যাকিং অনুশীলন থেকে রক্ষা করে।

আমি কি একটি অস্থায়ী মেইল ঠিকানা দিয়ে ফেসবুক, ইনস্টাগ্রাম, টিকটোক বা টুইটারে (এক্স) একটি অ্যাকাউন্ট নিবন্ধন করতে পারি?

হ্যাঁ, আপনি উপরের সামাজিক নেটওয়ার্কগুলির জন্য নিবন্ধন করতে tmailor.com দ্বারা প্রদত্ত টেম্প মেইল ঠিকানাটি ব্যবহার করতে পারেন। আপনি নিম্নরূপ একটি অস্থায়ী ইমেল ঠিকানা দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করার জন্য কিছু নির্দেশাবলী দেখতে পারেন:

উপসংহার

Tmailor.com ব্যবহার করা যাদের অস্থায়ী ইমেল ঠিকানা প্রয়োজন তাদের জন্য সুবিধা এবং উচ্চ সুরক্ষা সরবরাহ করে। এটি আপনাকে স্প্যাম এড়াতে সহায়তা করে এবং 24 ঘন্টা ইমেল মোছা, চিত্র প্রক্সি এবং সার্ভারগুলির একটি বিশ্বব্যাপী নেটওয়ার্কের মতো সুরক্ষা বৈশিষ্ট্যগুলির সাথে সর্বাধিক গোপনীয়তা নিশ্চিত করে।

আপনি যদি কোনও অ্যাকাউন্টে সাইন আপ করার জন্য একটি নিরাপদ, দ্রুত এবং বিনামূল্যে উপায় খুঁজছেন বা ট্র্যাক বা স্প্যাম হওয়ার বিষয়ে চিন্তা না করে পরিষেবাটি পরীক্ষা করে দেখেন তবে Tmailor.com আদর্শ।

Tmailor.com পরিদর্শন করে এবং কয়েক সেকেন্ডের মধ্যে একটি অস্থায়ী ইমেল ঠিকানা তৈরি করে আজই এটি ব্যবহার করে দেখুন!